ঢাকা কলেজে কমিটির দাবি : ছাত্রলীগ সভাপতির গাড়ি আটকে দিল বিক্ষুব্ধ নেতারা

আগের সংবাদ

প্রতিটি ব্যাংকেই টাকা আছে > ছাত্রলীগের সম্মেলনে প্রধানমন্ত্রী : বিএনপি-জামায়াত যেন ক্ষমতায় না আসতে পারে

পরের সংবাদ

ভোরের আকাশ সম্পাদকের স্ত্রীর শ্রাদ্ধ সম্পন্ন

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও দৈনিক ভোরের আকাশের সম্পাদক মনোরঞ্জন ঘোষালের স্ত্রী সন্ধ্যা ঘোষালের শ্রাদ্ধ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে এই শ্রাদ্ধ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় স্বর্গীয়া সন্ধ্যা ঘোষালের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বর্গীয়া সন্ধ্যা ঘোষালের আত্মার মঙ্গল কামনা করে শ্রদ্ধা নিবেদন করেন আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, শুভানুধ্যায়ীরা।
শ্রাদ্ধ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসীম কুমার উকিল, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, বাংলাদেশের খবরের সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাবেক অতিরিক্ত সচিব অসিত কুমার মুকুটমনি, যুগ্ম সচিব দেবদুলাল ভট্টাচার্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক সেবিকা রানি, শব্দসৈনিক মনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নির্মল চ্যাটার্জি, ঢাকেশ্বরী মন্দিরের প্রধান সেবায়েত রিতা চক্রবর্তী, দৈনিক ভোরের আকাশের ব্যবস্থাপনা সম্পাদক টুলু বিশ্বাস, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পদক অরুণ সরকার রানা, পটিয়া সত্যানন্দ ও মঙ্গলদাশ মোহন্ত কালাবাবা আশ্রমের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক পিংকু দাশগুপ্ত প্রমুখ।

গত ২৫ নভেম্বর রাত ১টা ৪০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্রীমতি সন্ধ্যা ঘোষাল। তার বয়স হয়েছিল ৭২ বছর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়