ঢাকা কলেজে কমিটির দাবি : ছাত্রলীগ সভাপতির গাড়ি আটকে দিল বিক্ষুব্ধ নেতারা

আগের সংবাদ

প্রতিটি ব্যাংকেই টাকা আছে > ছাত্রলীগের সম্মেলনে প্রধানমন্ত্রী : বিএনপি-জামায়াত যেন ক্ষমতায় না আসতে পারে

পরের সংবাদ

আইএইএ রিজিওনাল ওয়ার্কশপ শুরু হলো ঢাকায়

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক আণবিক শক্তি সংস্থা (আইএইএ), বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যৌথ আয়োজিত ‘রিজিওনাল ওয়ার্কশপ অন দি ইমপ্লিমেন্টেশন অব ম্যানেজমেন্ট সিস্টেম বাই টেকনিক্যাল সার্ভিসেস প্রভাইডার্স’ শীর্ষক ওয়ার্কশপটি ৫-৯ ডিসেম্বর ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলের ক্রিস্টাল বলরুমে শুরু হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ ছিলেন একই মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জিয়াউল হাসান এনডিসি। আন্তর্জাতিক আণবিক শক্তি সংস্থা (আইএইএ) এর এক্সপার্ট গৎ. চবঃবৎ ঠবৎসধবৎপশব ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি
বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। ওয়ার্কশপে বাংলাদেশসহ ১৮টি দেশের ২৮ জন প্রতিনিধি অংশ নেন। এই আঞ্চলিক কর্মশালার উদ্দেশ্য হলো জিআরএস পাঠ-৩ এর নির্দেশাবলী এবং জিএসজি-৭ এর সুপারিশসমূহের ভিত্তিতে প্রযুক্তিগত সেবাদানকারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পদ্ধতি প্রতিষ্ঠা এবং রক্ষণাবেক্ষণের জন্য আলোচনা ও অভিজ্ঞতা বিনিময়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়