বিশ্বকাপ ফুটবল : ভিনদেশি পতাকা না উড়ানোর অঙ্গীকার

আগের সংবাদ

চট্টগ্রাম পলোগ্রাউন্ডের জনসমুদ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা : ওয়াদা চাই, নৌকায় ভোট দেবেন > খুনির দল যেন ক্ষমতায় না আসে

পরের সংবাদ

এলজির ইনফরমেশন ডিসপ্লে সলিউশন সেবা

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এলজির প্রযুক্তি পণ্য এবং সেবা প্রদানে কাজ করবে দেশে প্রযুক্তি পণ্য সেবাপ্রদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইউনিক বিজনেস সিস্টেমস। প্রযুক্তি প্রতিষ্ঠান এলজি এবং ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেডের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। দেশে এখন থেকে এলজির ইনফরমেশন ডিসপ্লে সলিউশন সেবা দেবে ইউনিক বিজনেস সিস্টেমস। এলজির ইনফরমেশন ডিসপ্লে সেগমেন্টের মধ্যে রয়েছে ইন্টারঅ্যাক্টিভ ডিজিটাল বোর্ড, ভিডিও ওয়াল অ্যান্ড এলইডি ডিসপ্লে, হসপিটালিটি ডিসপ্লে সলিউশন, ওলইডি ও ট্রান্সপারেন্ট এলইডি। এলজি ও ইউনিক বিজনেস সিস্টেমসের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এলজির পক্ষে উপস্থিত ছিলেন এলজিইএসএল বিডির ব্যবস্থাপনা পরিচালক পিটার কো, বিটুবি ডিসপ্লে সলিউশন বিভাগের জ্যাকি ইয়াং তাইক জেয়ং এবং প্রোডাক্ট ম্যানেজার রবিউল আওয়াল। ইউনিক বিজনেস সিস্টেমসের পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক আবদুল হাকিম, পরিচালক অপারেশন কর্মকর্তা হাবিবা নাসরিন রিতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়