স্বাস্থ্যমন্ত্রী : বিদেশফেরত কর্মীদের এইচআইভি পরীক্ষা করতে হবে

আগের সংবাদ

প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত চট্টগ্রাম : নিñিদ্র নিরাপত্তা, সাজসজ্জা ও প্রচারণা সম্পন্ন

পরের সংবাদ

বিচ্ছেদ চূড়ান্ত

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিয়েবিচ্ছেদের সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন তারকা দম্পতি কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট। সন্তানের কাস্টোডি নিয়েও নিজেদের মাঝে সমঝোতা করেছেন তারা। নিজেদের মধ্যে সমঝোতার বিস্তারিত তথ্যসহ নথি লস অ্যাঞ্জেলসের উচ্চ আদালতের বিচারকের কাছে অনুমোদনের জন্য জমা দেন কিম-কেনি ও তাদের আইনজীবীরা। এর মাঝে অন্যতম শর্ত হলো সন্তানের ভরণপোষণের জন্য কিম কার্দাশিয়ানকে প্রতি মাসে ২ লাখ ডলার করে দিতে হবে কেনি ওয়েস্টকে।
আদালতে জমা দেয়া নথি অনুযায়ী, দুই অভিভাবক যৌথভাবে সন্তানের কাস্টডি পাবেন। স্ত্রী হিসেবে কিমকে কোনো আর্থিক সহায়তা দিতে বাধ্য থাকবেন না কেনি। তাদের নিজ নিজ দেনা নিজেরাই মেটাবেন। শুধু সন্তানদের ভরণপোষণের জন্য কিমকে প্রতি মাসে অর্থ দিতে হবে কেনি ওয়েস্টকে। চলতি বছরের মার্চে কিম কার্দাশিয়ানের অনুরোধে কিম ও কেনিকে আইনগতভাবে অবিবাহিত হিসেবে ঘোষণা দেয়া হয় আদালতের তরফ থেকে। এর মাধ্যমে তাদের ৮ বছরের দাম্পত্য জীবনের অবসান ঘটে। তবে সম্পত্তি ও চার সন্তানের দায়িত্বের বিষয়গুলো অমীমাংসিত থেকে যায়। অবশেষে এই বিষয়টিরও সমঝোতা হলো।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়