মৃত্যুবার্ষিকী আজ : সাবেক মেয়র হানিফ স্মরণে নানা কর্মসূচি

আগের সংবাদ

সমাবেশ ঘিরে দুপক্ষের হুঙ্কার : বিএনপি নেতাদের বক্তৃতায় প্রচ্ছন্ন হুমকি > ছাড় না দেয়ার ঘোষণা আওয়ামী লীগ নেতাদের

পরের সংবাদ

মিরসরাইয়ে হঠাৎ বেড়েছে চোরের উপদ্রব

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২২ , ১২:১৬ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে এক সপ্তাহের মধ্যে দুটি ইউনিয়ন পরিষদ ভবনে চুরির ঘটনা ঘটেছে। গত রবিবার রাতে উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদে চুরি এবং গত ২২ নভেম্বর রাতে দুর্গাপুর ইউনিয়ন পরিষদে ডাকাতির ঘটনা ঘটেছে। তবে দুটি ইউনিয়ন পরিষদ থেকে চুরি-ডাকাতির ঘটনা ঘটলেও পুলিশ মালামাল উদ্ধার কিংবা কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
জানা যায়, গত রবিবার ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন কক্ষের তালা ভেঙে ৫টি ল্যাপটপ নিয়ে যায় চোরেরা। এর আগে ২২ নভেম্বর দুর্গাপুর ইউপির নৈশ প্রহরী কার্তিক দাসকে বেঁধে পরিষদের ১টি এবং ইউনিয়ন উপসহকারী কৃষি কর্মকর্তার ১টি ল্যাপটপ ও ৪৬ হাজার টাকা নিয়ে যায় ডাকাত দল। ওই ঘটনায় পরিষদের সচিব কাঞ্চন পাল জোরারগঞ্জ থানায় মামলা করলেও কোনো আসামি গ্রেপ্তার হয়নি। ওয়াহেদপুর ইউপি চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ বলেন, গত রবিবার শেষ রাতে পরিষদের নৈশ প্রহরী মো. হানিফের কক্ষে বাইরে তালা লাগিয়ে ৪টি কক্ষের তালা ভেঙে আলমারিতে থাকা সবকিছু তছনছ করে ফেলে। পরিষদের ২টি ও উদ্যোক্তা দেলোয়ার হোসেন লিটনের ৩টি ল্যাপটপ নিয়ে গেছে।
এর আগে গত ১৭ নভেম্বর ভোর রাতে মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ড গোভনীয়া সড়ক ও জনপথ (সওজ) বিভাগের ডাকবাংলো এলাকা থেকে চোরের দল গ্রিলের তালা ও মোটরসাইকেলের হাইড্রোলিক লক ভেঙে সাংবাদিক আশরাফ উদ্দিনের একটি, ওষুধ কোম্পানির মার্কেটিং অফিসার ইমাজ উদ্দিনের একটি এবং মিরসরাইয়ের ব্যবসায়ী সালাউদ্দিনের ১টি মোটরসাইকেল নিয়ে যায়। এ সময় চোরের দল সিসিটিভি ক্যামরাও ভাঙচুর করে রেখে যায়। থানায় অভিযোগ দিলেও উদ্ধার হয়নি কোনো মোটরসাইকেল।
মিরসরাই থানার ওসি মো. কবির হোসেন বলেন, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদে চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মনে হচ্ছে একটি সংঘবদ্ধ চক্র এগুলো করছে। তবে চুরির ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি। পরিষদের পক্ষ থেকে মামলা দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়