মৃত্যুবার্ষিকী আজ : সাবেক মেয়র হানিফ স্মরণে নানা কর্মসূচি

আগের সংবাদ

সমাবেশ ঘিরে দুপক্ষের হুঙ্কার : বিএনপি নেতাদের বক্তৃতায় প্রচ্ছন্ন হুমকি > ছাড় না দেয়ার ঘোষণা আওয়ামী লীগ নেতাদের

পরের সংবাদ

পাথরঘাটায় পানি পানে অসুস্থ ৫ শিক্ষার্থী 

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২২ , ১২:১৬ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের গাববাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খাবার পানি পান করে ৫ শিক্ষার্থী অসুস্থ হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল সোমবার দুপুরে ৩ জনকে গুরুতর অসুস্থ অবস্থায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিতে দেখা গেছে।
অসুস্থ শিক্ষার্থীরা হলো মারিয়া, সারামনি, জান্নাতি, মাহফুজুর রহমান ও নুরুন্নাহার। তারা সবাই পঞ্চম শ্রেণিতে পড়ে বলে জানা গেছে।
জানা গেছে, গত রবিবার দুপুর ২টার দিকে বিদ্যালয়ের খাবার পানি খেয়ে ৫ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। এর মধ্যে জান্নাতি ও সারামনি গুরুতর অসুস্থ হয়। তাদের দুজনকে অক্সিজেন লাগানো অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিতে দেখা গেছে। গত রবিবার দুপুরে প্রথমে মারিয়া পানি পান করে। পরে জান্নাতি, মাহফুজুর রহমান ও নুরুন্নাহার পানি পান করে। এদের মধ্যে থেকে মাহফুজুর রহমান ও নুরুন্নাহার প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায়। স্কুলের প্রধান শিক্ষক মো. শাহ্ আলম বলেন, শিক্ষার্থীরা একই ট্যাংকের পানি পান করেছে। তবে কি কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়েছে তা বোধগম্য নয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার টি এম শাহ আলম বলেন, হঠাৎ পানি পান করে শিক্ষার্থীরা কেন অসুস্থ হয়ে পড়েছে তা বুঝলাম না। ওই শিশুদের পরিবারের সঙ্গে আমরাও বিষয়টি নিয়ে উদ্বিগ্ন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়