নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

হাসপাতালে শবনম ফারিয়া

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া গত অক্টোবর থেকে হাসপাতালে ছুটছেন। বর্তমানে দিল্লিতে রয়েছেন তিনি। গতকাল সেখানকার হাসপাতালে ভর্তি হবেন এই অভিনেত্রী। এরপর তার অস্ত্রোপচার করা হবে। জানা গেছে, অনেক দিন ধরেই নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিল শবনম ফারিয়ার। চিকিৎসক দেখানোর পর জানতে পারেন, তার নাকে জটিলতা রয়েছে। এ বিষয়ে সংবাদমাধ্যমকে ফারিয়া বলেন, এক বছর ধরে লক্ষ্য করছিলাম নিঃশ্বাস নিতে বেশ কষ্ট হচ্ছে। সে হিসেবে অনেক কার্ডিয়াক স্পেশালিস্ট দেখিয়েছি। অবশেষে দিল্লি এসে নিশ্চিত হলাম, সমস্যাটা কার্ডিয়াক নয়, নাকে। তিনি আরো বলেন, আমার নাকের একটা হাড় বাঁকা, যা ক্রমেই বাঁকছে। সেটি কেটে ফেললে সমস্যা সমাধান হবে বলে চিকিৎসক বলেছেন। নাকের এই অপারেশনে তেমন ভয় না থাকলেও কিছুটা নার্ভাস শবনম ফারিয়া। অভিনেত্রী জানান, আমি জানি এটা দিল্লির ওয়ান অব দ্য বেস্ট হাসপাতাল। তবে সত্যিই হাসপাতাল নিয়ে নার্ভাস। সবার কাছে দোয়া চাই। যেন ভয়টাকে জয় করে ফিরতে পারি। যেন অপারেশনটা সুন্দরভাবে শেষ হয়। নাকের অপারেশন শেষে তিন দিন থাকতে হবে হাসপাতালে। এরপর ৬ ডিসেম্বর পর্যন্ত দিল্লিতেই বড় বোনের বাসায় উঠবেন। সবকিছু ঠিক থাকলে ৭ ডিসেম্বর ঢাকায় ফিরবেন ‘দেবী’ খ্যাত এই অভিনেত্রী। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে দ্রুত কাজে ফিরতে চান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়