নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

সাটুরিয়া : ক্লিনিক থেকে চুরি হওয়া নবজাতক উদ্ধার, গ্রেপ্তার ৪

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সাটুরিয়ায় একটি ক্লিনিক থেকে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার রাতে জান্না এলাকার শিরিনের বাড়ি থেকে নবজাতকটি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- আল মামুন, ইনাম আলী, শিরিন আক্তার ও ময়না বেগম।
জানা গেছে, মানিকগঞ্জের শিবালয় উপজেলার নালী গ্রামের মৃত মো. জাফর আলীর স্ত্রী হলেন শিউলি। গত ১৯ নভেম্বর উপজেলার নয়াডিঙ্গি রিয়া ক্লিনিকের ম্যানেজার মামুনের মাধ্যমে সেখানে ভর্তি হন গর্ভবতী শিউলি। এদিন রাতেই নরমাল ডেলিভারির মাধ্যমে এক ছেলে সন্তানের জন্ম দেন তিনি।
পরে ওই ক্লিনিকের ম্যানেজার আল মামুনের সহযোগিতায় নাজমুল হোসেন, ইমান আলী, ময়না খাতুন ও শামসুল হক ওই নবজাতক শিশুকে নিয়ে পালিয়ে যায়। কিছুটা সুস্থ হয়ে শিউলি আক্তার তার ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে এবং ক্লিনিকের লোকজনকে জিজ্ঞাসা করে। পরে শনিবার নবজাতক চুরি সংক্রান্ত বিষয়ে সাটুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। এরপর গত শনিবার রাতে শিশুটিকে জান্না গ্রামের শিরিনের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। এ সময় চারজনকে গ্রেপ্তার করা হয়।
আসামি শিরিন আক্তার বলেন, ‘শিউলির কাছ থেকে স্ট্যাম্পের মাধ্যমে শিশুটিকে দত্তক নেয়া হয়েছে। সে গরিব হওয়ায় ক্লিনিকের খরচ দেয়ার শর্তে আমাকে শিশুটি দেয়া হয়েছে। আমি শিশুটিকে চুরি করিনি।’
মা শিউলি বলেন, ‘আমার স্বামী সাত মাস আগে সড়ক দুর্ঘটনায় মারা যান। শিরিন আক্তার শাশুড়ি ও নাজমুল শ্বশুর পরিচয় দিয়ে আমার ছেলেকে চুরি করে। তারা আমার আত্মীয় না।’
সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন। ইতোমধ্যে চারজনকে গ্রেপ্তারসহ শিশুটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়