নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

বিজিবির অভিযান টেকনাফে ২০ হাজার ইয়াবা জব্দ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বিজিবি। গত শনিবার রাত আড়াইটায় হ্নীলা অবরাং পোস্টের পাশে নাফ নদীর কিনারায় এ অভিযান চালানো হয়।
টেকনাফ  ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, বিজিবি হ্নীলা বিওপির উত্তরে অবরাং পোস্টের পাশে নাফ নদীর কিনারায় নিয়মিত টহল দেয়ার সময় রাত আড়াইটার দিকে এমজি পোস্টের টহল দল নাফ নদীর তীরে লাইট ধরে একজন ব্যক্তিকে দেখতে পায়। এ সময় টহল দল ওই ব্যক্তিকে ধাওয়া করে। এক পর্যায়ে ওই ব্যক্তির হাতে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ ফেলে দিয়ে নাফ নদীতে লাফিয়ে সাঁতার দিয়ে মিয়ানমারের জলসীমায় নাফফোরা দ্বীপের দিকে পালিয়ে যায়। পরে টহল দল ওই স্থানে পৌঁছে তল্লাশি করে ফেলে যাওয়া একটি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যাগের ভেতর থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৬০ লাখ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়