নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

নাটোরে পর্নোগ্রাফির অভিযোগে গ্রেপ্তার ৫

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুর থেকে পর্নোগ্রাফির অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব। গত শনিবার রাতে উপজেলার বিলমাড়িয়া ও নওপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন গতকাল রবিবার এক প্র্রেস বিজ্ঞাপ্তিতে এ তথ্য জানান।
আটককৃতরা হলো লালপুর উপজেলার নাগশোষা এলাকার রাধেস শ্যামের ছেলে রাজ কুমার, মোহরকয়া বাঙ্গাপাড়া এলাকার মোহাম্মদ ইলাহীর ছেলে আয়নাল হক এবং একই উপজেলার নওয়াপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রবিউল ইসলাম বাবু ও চাঁদ আলী সরকারের ছেলে হাসান ও হোসাইন।
র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শনিবার রাতে লালপুর উপজেলার বিলমাড়িয়া ও নওয়াপাড়া বাজার এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে বিক্রয় করার অপরাধে রাজকুমার, আয়নাল হক, রবিউল ইসলাম বাবু এবং হাসান ও হোসাইনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫টি সিপিইউ, ১০টি হার্ডডিক্স, ৫টি মনিটরসহ কম্পিউটারের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে দীর্ঘদিন ধরে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করে লালপুর থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়