নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

জয়পুরহাট আইনজীবী সমিতি : সভাপতি নৃপেন্দ্রনাথ সম্পাদক শাহীন

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সম্মিলিত সমন্বয় পরিষদ থেকে এডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল এবং সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে এডভোকেট শাহনুর রহমান শাহীন নির্বাচিত হয়েছেন। গত শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সমিতির ভোটগ্রহণ চলে। এতে ১৯৯ ভোটারের মধ্যে ১৯৩ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার জানান, জয়পুরহাট জেলা আইনজীবী সমিতি নির্বাচনে ১১টি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সম্মিলিত সমন্বয় পরিষদ এবং বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের ব্যানারে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৯৯ ভোটারের মধ্যে ১৯৩ জন ভোট দিয়েছেন। এতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও সম্মিলিত পরিষদ প্যানেল থেকে সভাপতি পদে এড. নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি ৯৭ ভোট ও সদস্য কামরুল হাসান পলাশ ১০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে ৯ জন বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন সাধারণ সম্পাদক এড. শাহনুর রহমান শাহীন, সহ-সভাপতি আইয়ুব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির, একেএম আবু সুফিয়ান পলাশ, গ্রন্থাগার ও প্রচার প্রকাশনা সম্পাদক রিনাত ফেরদৌসী রিনি, আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশিদ, নিরীক্ষা সম্পাদক আব্দুল মোমিন হামিদুল এবং সদস্য পদে নূর-ই আলম ছিদ্দীকী, গোলাম মওদুদ শাহরিয়ার নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়