নাইক্ষ্যংছড়ি : ডিজিএফআই কর্মকর্তা নিহতের ঘটনায় মামলা

আগের সংবাদ

তিন কারণে ভালো ফলাফল : সংক্ষিপ্ত সিলেবাস, প্রশ্নপত্রে সুবিধা ও সাবজেক্ট ম্যাপিংয়ের প্রভাবে পাসের হার বেড়েছে এসএসসি ও সমমান পরীক্ষায়

পরের সংবাদ

কাকে বিয়ে করবেন কৃতি!

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে কৃতি শ্যাননের ‘ভেড়িয়া’ ছবিটি। বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা গেছে তাকে। যদিও ছবিতে তার ও বরুণের রসায়নের বদলে দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের চর্চাই বেশি হয়েছে। ‘ভেড়িয়া’ ছবির প্রচারের সময় বরুণের মুখে বারবার শোনা গেছে, প্রভাস-কৃতির প্রেমের কথা। এবার অবশ্য রাখঢাক না রেখেই সব কিছু বলেই দিলেন কৃতি। এক সাক্ষাৎকারে কৃতি তার মনের মানুষ সম্পর্কে বলতে গিয়ে জানান, লম্বা পুরুষই তার বিশেষ পছন্দ। এ কথা শোনামাত্র বরুণ বলেন, ‘হ্যাঁ, কৃতি আগেও বারবার এটা বলেছে। কিন্তু এখন সে তার মনের মানুষকে পেয়ে গেছে।’ বরুণের ইঙ্গিত কার দিকে, তা বুঝতে বাকি নেই কারো। ‘আদিপুরুষ’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে কৃতি ও প্রভাসকে। সম্প্রতি ‘আদিপুরুষ’ ছবির সেটে কৃতিকে প্রভাসের তেলুগু শেখানোর ভিডিও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই ৪০-এ পা দিয়েছেন প্রভাস। সেই সময় প্রভাস জানিয়েছিলেন, তার বিয়ে নিয়ে বেশ চিন্তায় রয়েছেন তার মা। এবার কৃতি যা বললেন, তাতে নতুন কিছুর সম্ভাবনাই দেখছেন অনেকে। ‘ভেড়িয়া’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়- কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাসের মধ্যে কার সঙ্গে তিনি ডেটে যেতে চান, ফ্লার্ট করতে চান ও কাকে বিয়ে করতে চান? সেই প্রশ্নের উত্তরে কৃতি খুব বেশি বিলম্ব না করেই বলেন, ‘প্রভাসকে বিয়ে করতেও পারি।’ সত্যি হলে নতুন মেলবন্ধন হতে চলেছে দুই ইন্ডাস্ট্রির মধ্যে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়