ইকুয়েডর রুখে দিল ডাচদের

আগের সংবাদ

১০ দফা দাবিতে নৌশ্রমিক ধর্মঘট : সারাদেশে পণ্য পরিবহন বন্ধ

পরের সংবাদ

ই-মেইল সুবিধা দেবে জুম

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এখন থেকে তাৎক্ষণিক যোগাযোগ, ভিডিও ও ই-মেইলসহ সম্পূর্ণ নতুন সুবিধা পাওয়া যাবে জুমে। ফলে জুম মাইক্রোসফটের ৩৬৫ (অফিস প্রোগ্রাম ৩৬৫)-এর মতো পরিষেবা দেয়ার খুব কাছাকাছি অবস্থান করছে।
জুম তাদের বেটা ভার্সনের বিজনেস ফিচারে ইতিমধ্যে মেইল সার্ভিস ও ক্যালেন্ডার পরিষেবা চালু করছে। ফিচারটি চালু করায় টিম চ্যাট, হোয়াইটবোর্ড, ফোন ও মিটিংগুলোয় অন্যান্য ফিচারের পাশাপাশি মাইক্রোসফটের আউটলুকের মতো মেইল ও ক্যালেন্ডার পরিষেবা এখন থেকে জুমের ইন্টারফেসে ব্যবহার করা যাবে। খবর দ্য ভার্জ।
জুম টিম চ্যাট পরিষেবা প্রকাশের দ্বারা সংস্থাটি এরই মধ্যে স্ল্যাক ও মাইক্রোসফট টিমকে বলা যায় কিছুটা পেছনেই ফেলতে যাচ্ছে। বিশেষ করে জুম কোম্পানিগুলোর ব্যবহূত ই-মেইল পরিষেবার সঙ্গে যোগাযোগ করার সুবিধা দিচ্ছে। এক্ষেত্রে যদি জুম তাদের প্রযুক্তি টিমকে আরো শক্তিশালী করে এর উন্নতিতে কাজ করে তাহলে তাদের সামনে বেশ ভালো সুযোগ রয়েছে। জুমের সদ্য আপডেট হওয়া মেইল ও ক্যালেন্ডার ওয়েবপেজের জন্য নতুন একটি ডোমেইন চালু করেছে, যা গ্রাহকরা তাদের অ্যাকাউন্টের জন্য ব্যবহার করতে পারে। তবে জুম ওয়ান বিজনেস প্ল্যান গ্রাহকরা তাদের নিজস্ব কাস্টম ডোমেইন তৈরি করতে পারবেন ইমেইল আইডির ব্যবহারের জন্য।

সূত্র: গেজেটস নাউ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়