মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

বোয়ালমারী : শিক্ষিকা স্ত্রীর মামলায় কারাগারে প্রধান শিক্ষক

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : সহকারী শিক্ষিকার দায়ের করা নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে গেলেন একই স্কুলের প্রধান শিক্ষক, যারা সম্পর্কে স্বামী-স্ত্রী। ঘটনাটি ঘটেছে বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী গ্রামে।
মামলার বাদী পপি খানম কাদিরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি একই জেলার মধুখালি উপজেলার মহিষাপুর গ্রামের আবুল কাশেম খানের মেয়ে। আসামি খন্দকার মাহাবুবুর রহমান (৪৩) একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক। মাহাবুবুর-পপি দম্পতির তাহমিদ (৬) ও তায়হান (২) নামে দুটি পুত্র সন্তান রয়েছে।
জানা যায়, চলতি বছরে ফরিদপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পপি খানম একটি মামলা করেন। ওই মামলায় গত বৃহস্পতিবার রাতে মাহাবুবুর রহমানকে গ্রেপ্তার করে বোয়ালমারী থানা পুলিশ। গতকাল দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়। এ ব্যাপারে মামলার বাদী পপি খানম বলেন, আমাদের বিয়ে হয় ২০১৫ সালের ২০ ফেব্রুয়ারি। বিয়ের পর থেকেই স্বামী আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। এজন্য ২০১৯ সালে একবার মামলা করি। তখন জেলা শিক্ষা অফিসারের মধ্যস্থতায় ওই বছরই মামলা তুলে নিই। কিন্তু নির্যাতন বন্ধ না হওয়ায় পগত জুলাই মাসে আবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফরিদপুর আদালতে মামলা করি। আদালত বিষয়টির তদন্তভার বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসারের কাছে পাঠালে তিনি (ইউএনও) বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। কিন্তু আমার স্বামীর নাছোড়বান্দা মনোভাবের কারণে ইউএনও তদন্ত প্রতিবেদন দিয়ে দেন।
এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়