মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

নলছিটি : ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি : চাকরিচ্যুত সার্ভেয়ার মোতালেব হোসেনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাইবার ট্রাইব্যুনালে বরিশালের ৬ সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা নালিশি মামলা প্রত্যাহারের দাবিতে নলছিটিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা। গতকাল শুক্রবার সকাল ১০টায় উপজেলার বাসস্ট্যান্ডসংলগ্ন বিজয় উল্লাস চত্বরে সচেতন সাংবাদিক সমাজের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়। ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন সাংবাদিক খলিলুর রহমান, বিন-ই আমিন, এইচ.এম সিজার, এম মনির হোসেন, গোলাম মাওলা শান্ত, মিজানুর রহমান, ইমাম হোসেন প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক এম.আর কামরুল, রাশেদ খান মিঠু, খান হাসান, বশির হাওলাদার, সাইদুল ইসলাম, এস.আর সোহেল, ইব্রাহিম খান শাকিল, গাজী আরিফুর রহমান, মো. আরিফুর রহমান, মশিউর রহমান, অহিদুল ইসলাম মিথুন, কামরুল ইসলাম, এস.এম জসিম, মাওলানা গোলাম মোস্তফা খান মহিলা কলেজের অধ্যক্ষ শাহ আলম সরদার, সমাজকর্মী এফ.এইচ রিভান, এনজিও কর্মী শাহনাজ পারভীন প্রমুখ। 
বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের ফাঁকফোকর দিয়ে সমাজের প্রভাবশালীরা সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করে হয়রানি করছেন। তারা অবিলম্বে এই আইন বাতিল এবং ৬ সাংবাদিকদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি জানান।
উল্লেখ্য, চাকরিচ্যুত সার্ভেয়ার মোতালেব হোসেনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় গত সোমবার ৬ সাংবাদিকসহ ৮ জনের বিরুদ্ধে নালিশি মামলা দায়ের করেন তিনি। বরিশাল সাইবার ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক মামলার আবেদন গ্রহণ করে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানাকে তদন্তের নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়