মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে দুই কিশোর বিদ্যুৎস্পৃষ্ট : বার্ন ইনস্টিটিউটে ভর্তি

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ দুই কিশোরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে কামরাঙ্গীরচর বড়গ্রাম সড়কের গনি মিয়া মসজিদ সংলগ্ন একটি দোতলা বাড়ির ছাদে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- রেজওয়ান রহমান আবির (১২) ও বায়েজিদ হোসেন মাহিন (১৩)।
আবিরের মা ফাতেমা রহমান মনি জানান, ক্যামব্রিজ কিন্ডার গার্টেনের পঞ্চম শ্রেণিতে পড়ে আবির, আর স্থানীয় একটি মাদ্রাসার ছাত্র মাহিন।
মাহিনের পরিবার তাদের বাড়িতে ভাড়া থাকে। গতকাল বেলা ১১টার দিকে দুই বন্ধু আবির ও মাহিন বাড়ির ছাদে যায়। সেখানে একটি স্টিলের পাইপের সঙ্গে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় বিস্ফোরণের শব্দ শুনে পরিবারের লোকজন ধোয়া দেখতে পায় এবং দ্রুত ছাদে গিয়ে দেখেন দুজনই অচেতন হয়ে পড়ে আছে। পরে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।
বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, আবিরের দুই পা ও ডান হাতসহ ৫ শতাংশ ও মাহিনের শরীর ২ শতাংশের মতো দগ্ধ হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়