মোজাম্মেল-প্রণয় সাক্ষাৎ : কলকাতার থিয়েটার রোডের সেই বাড়িটি চেয়েছে বাংলাদেশ

আগের সংবাদ

কাদের সঙ্গে ডায়লগ করব? মহিলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রশ্ন

পরের সংবাদ

‘অপেক্ষা করেছি ভালো গল্পের’

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্তমান সময়ের দুই পর্দার আলোচিত অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। বিভিন্ন প্রসঙ্গে তার সঙ্গে কথা বলেছেন সোহানুর রহমান সোহাগ

ব্যস্ততা
এ বছর আসছে ওয়েব ফিল্ম ‘ডোমপাড়া’। এছাড়াও এ বছর যেসব কাজ করেছি অনেক কাজই আসবে শিগগিরই।

‘আড়াল’ থেকে সাড়া
‘আড়াল’ থেকে অনেক ভালো সাড়া পেয়েছি। ভিন্নধর্মী একটি গল্প। সব শ্রেণির দর্শকরা ‘আড়াল’ দেখেছেন। অনেকেই আমাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

‘পুনর্জন্ম’র অভিজ্ঞতা
অভিজ্ঞতা অসাধারণ। ইউনিক একটা কাজ ছিল। ভাবিওনি দর্শক এভাবে গ্রহণ করবেন। একদম শিশু থেকে বৃদ্ধরা পর্যন্ত সবাই ‘পুনর্জন্ম’ দেখেছেন। এমনও হয়েছে অনেকে শুটিং সেটে এসে বলেছেন ‘পুনর্জন্ম’ দেখেছি। সেটা সত্যিই অসাধারণ অনুভূতি ছিল। অন্যান্য কাজের চেয়ে এটা ব্যতিক্রম।

মঞ্চে কাজের আগ্রহ
কয়েক বছর মঞ্চের বাইরে ছিলাম। তবে কিছুদিন আগে মঞ্চে কাজ করেছি। আসলে আমার শিকড় মঞ্চে। যেখানেই কাজ করি মঞ্চের প্রতি আগ্রহটা সবসময় ছিল, থাকবে। যখনই সুযোগ পাব মঞ্চে কাজ করব।

ভিউয়ে সেরা নির্বাচন
এটা ঠিক নয়। ভিউ নাটকের একটা বৈশিষ্ট্য হতে পারে। কিন্তু ভিউ যদি প্রধান বৈশিষ্ট্য হয় তবে তা ঠিক নয়। একটা নাটকের গল্পই প্রধান বৈশিষ্ট্য। গল্প, অভিনয় ছাড়াও অনেক সময় ভিউ হয় তাই বলে সেটা সেরা নয়।

সিনেমায় কাজ
‘অমানুষ’র পর কোনো সিনেমা করিনি। সেখানে ডাকাতের চরিত্রে অভিনয় করেছিলাম। অপেক্ষা করেছি ভালো গল্পের। যেরকম গল্প চেয়েছি সেরকমই একটি গল্প পেয়েছি। শিগগিরই সে কাজ নিয়ে বিস্তারিত জানাব।

ওটিটি নাকি টেলিভিশন
বর্তমান সময়ে যদি হয় আমি বলব ওটিটি। ওটিটিতে সব ধরনেরই ভালো কাজ হচ্ছে। বাংলাদেশের নাটক সবসময়ই প্রশংসিত হয়ে এসেছে, তেমনি ওটিটির কাজগুলোও এখন নিয়মিত প্রশংসিত হচ্ছে, তাই এখন আমি টেলিভিশনের চেয়ে ওটিটির জন্য কাজ করতে বেশি পছন্দ করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়