এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রীর রায়পুরা সফর 

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরা সফল করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গত বুধবার দিনব্যাপী সফর শেষে রাতেই ঢাকায় ফেরেন তিনি। সফরকালে স্বরাষ্ট্রমন্ত্রী বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বুধবার বিকালে রায়পুরা উপজেলার হাইরমারা ইউনিয়নের হাইরমারা মসজিদের উদ্বোধন করেন। সন্ধ্যায় উপজেলার দুর্গম চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের আলিনগরে ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক স্বাধীনতা পদকপ্রাপ্ত ভাষা সৈনিক এ কে এম বজলুর রহমান এবং তার স্ত্রীর নামে আলীনগরে প্রতিষ্ঠিত এ কে এম বজলুর রহমান ও শাহানারা ফাউন্ডেশনের কার্যালয় ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরাল উদ্বোধন করেন। এ সময় ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০০ শিক্ষার্থীর হাতে স্কুল ব্যাগ তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে ফাউন্ডেশনের পরিচালক ড. আসওয়াত আকসীর মুজিব ওয়াসির সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণ দেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র যুগ্ম সচিব আবুল ফজল মীর, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক আবু নইম মারুফ খান, সহকারী সচিব শফিকুল ইসলাম, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ফাউন্ডেশনের পরিচালক ফেরদৌছ কামাল জুয়েল। রাত ৮টায় উপজেলার শ্রীরামপুরে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়াম মাঠে সুধী সমাবেশে অংশ নেন মন্ত্রী। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাবেক মন্ত্রী সাংসদ রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি আমার রাজনৈতিক গুরু। তার অনুপ্রেরণায় স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণ করে এখন পর্যন্ত এগিয়ে যাচ্ছি, পাশাপাশি প্রধানমন্ত্রী তাকে সম্মান ও স্নেহ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়