এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

স্ত্রী গ্রেপ্তার : ভরণপোষণ না দেয়ায় স্বামীকে খুন

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীতে স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, দ্বিতীয় বিয়ের পর স্বামী ভরণপোষণ বন্ধ করে দেয়ায় ক্ষুব্ধ প্রথম স্ত্রী এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর নগরীর পাঁচলাইশ থানার নাজিরপাড়া নিজাম কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নানের (৪৫) বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। তিনি ইসলামিক ফাউন্ডেশনের ফটিকছড়ি উপজেলা শাখায় কর্মরত ছিলেন। তার প্রথম স্ত্রী খাদিজা বেগম (৩০) দুই সন্তান নিয়ে নগরীর নাজিরপাড়ায় থাকেন।
পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন মজুমদার জানান, আব্দুল মান্নানের দুই স্ত্রী। দ্বিতীয় স্ত্রী নিয়ে তিনি ফটিকছড়িতে গ্রামের বাড়িতে থাকেন। মাঝে মাঝে প্রথম স্ত্রীর বাসায় আসেন। তাদের এক ছেলে স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ে। মেয়েকে স¤প্রতি আবাসিক মাদ্রাসায় দেয়া হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, বুধবার মান্নান তার অসুস্থ ভগ্নিপতিকে নিয়ে খাদিজার বাসায় আসেন। দ্বিতীয় বিয়ের পর থেকে মান্নান প্রথম স্ত্রীর ভরণপোষণ প্রায় বন্ধ করে দেন। এ নিয়ে তাদের মধ্যে কয়েক বছর ধরে ঝগড়া চলে আসছিল। গত (বুধবার) রাতে ঝগড়ার চূড়ান্ত পর্যায়ে খাদিজা কম্বল দিয়ে স্বামীর মুখ চেপে ধরে। এতে শ্বাসরোধ হয়ে মান্নান মারা যান।
ওসি জানান, প্রতিবেশীরা খাদিজার ঘর থেকে গোঙানির শব্দ শুনে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ গিয়ে মান্নানের মরদেহ উদ্ধার করে। এ সময় খাদিজাকে গ্রেপ্তার করা হয়। খাদিজা খুন করার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করেছেন। ঘটনার সময় খাদিজার ছেলে ও মান্নানের ভগ্নিপতি একই বাসার আরেকটি কক্ষে ঘুমাচ্ছিলেন। এ বিষয়ে তাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়