এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

সোনালী ব্যাংকের ডিএমডি সুভাষ চন্দ্র দাস

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনালী ব্যাংক লিমিটেডে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হিসেবে যোগদান করেছেন সুভাষ চন্দ্র দাস, এফসিএ, এফসিএমএ। যোগদানের পূর্বে তিনি একই ব্যাংকে জেনারেল ম্যানেজার ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ গত ১৭ নভেম্বর তাকে জেনারেল ম্যানেজার থেকে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পদে পদোন্নতি প্রদান করেন।
দীর্ঘ ২২ বছরের ব্যাংকিং ক্যারিয়ারসমৃদ্ধ সুভাষ চন্দ্র দাস ১৯৯৭ সালে ঢাকা কমার্স কলেজে প্রভাষক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে তিনি ২০০০ সালের ২৪ মে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ ব্যাংকে যোগদান করেন। বিজ্ঞপ্তি।

এছাড়া পদোন্নতি পেয়ে উপপরিচালক ও যুগ্ম পরিচালক হিসেবে বাংলাদেশ ব্যাংকের ফরেন এক্সচেঞ্জ পলিসি ডিপার্টমেন্ট, ব্যাংকিং ইন্সপেকশন ডিপার্টমেন্ট, ফরেন এক্সচেঞ্জ ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট, অ্যাকাউন্টিং এন্ড বাজেটিং ডিপার্টমেন্টসহ বিভিন্ন দপ্তরে অত্যন্ত সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন। ২০১৪ সালে তিনি চুক্তিভিক্তিক চিফ ফিন্যান্সিয়াল অফিসার হিসেবে সোনালী ব্যাংকে যোগ দেন। সুভাষ চন্দ্র দাস ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়