এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

সংবাদ সম্মেলনে দাবি : পদকপ্রাপ্ত কৃষকের ভাবমূর্তি নষ্টের চেষ্টা চলছে

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : জয় বাংলা নারী উন্নয়ন সংস্থার উপপরিচালক রায়হান কবির হিরক বলেছেন, আমার বিরুদ্ধে মিথ্যা ও ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। আমার ও মায়ের ভালো কাজে ঈর্ষান্বিত হয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল চেষ্টা করছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে বলতে পারি কোনো অন্যায়ের সঙ্গে জড়িত না। অন্যায় করে থাকলে সঠিক তথ্য উদঘাটন করুন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে প্রতিবাদ ও সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
এর আগে রায়হান কবির হিরকের বিরুদ্ধে ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মরত বিদেশিদের আবাসন গ্রিন সিটিতে মজুরি ভিত্তিতে চাকরি দেয়ার প্রলোভনে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রেস ক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন বেশ কয়েকজন ব্যক্তি।
তিনি আরো বলেন, চার দেয়ালের গণ্ডি পেরিয়ে আমার মা নুরুন্নাহার বেগম একজন সমাজ উন্নয়ন কর্মী ও নারী উদ্যোক্তা। সবজি, ফলমূল, পোল্ট্রি ও গাভীর খামার করে এলাকার নারীদের কৃষিকাজে উদ্বুদ্ধ করেছেন। কৃষির গুরুত্বপূর্ণ ব্যক্তি (এআইপি) হিসেবে সরকারের পক্ষ থেকে পেয়েছেন স্মারক সম্মাননা। সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ উল্লেখ করে তিনি বলেন, যে টাকা আদায়ের মামলায় আমাকে প্রথম সাক্ষী করা হয়েছিল সেই টাকার জন্য আমাকে প্রতারক বলে উল্লেখ করা হয়েছে। হিরকের মা জাতীয় পদকপ্রাপ্ত কৃষক নুরুন্নাহার বেগম বলেন, ফেসবুকে একটি অডিও কল রেকর্ড ছড়িয়ে দিয়ে সাংবাদিকদের সঙ্গে আমার দূরত্ব তৈরি করছে ওই কুচক্রী মহল। সাংবাদিকদের গালি দেয়ার প্রশ্ন ওঠে না, তারা আমার দুর্দিনের বন্ধু বলে মন্তব্য করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়