এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মরদেহ উদ্ধার

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : টঙ্গীবাড়ীর চাঙ্গুরী গ্রামে আনোয়ার শেখ বাবু (২৬) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে বাড়ির কাছে আমগাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। আনোয়ার শেখ ওই গ্রামের মতি শেখের ছেলে। টঙ্গীবাড়ী থানার এসআই আল-মামুন জানান, মরদেহের সঙ্গে তরুণের লেখা একটি চিরকুট পাওয়া গেছে। ওই চিরকুটে তরুণ নিজের আত্মহত্যার জন্য প্রতিবেশী মালয়েশিয়া প্রবাসী মামাতো ভাই শামীম দপ্তরীর স্ত্রী পপিকে দায়ী করেছেন। আগের দিন রাতে ওই যুবক জাপটে ধরেছিল বলে পপি গ্রামবাসীর কাছে বিচার দিয়েছিলেন। গতকাল এ নিয়ে সালিশ হওয়ার কথা ছিল। অপবাদ সইতে না পেরেই গত বুধবার রাতে গলায় ফাঁস দেন।

বিজ্ঞান মেলা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা ও ৭ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ কেন্দ্রীয় পাঠাগার প্রাঙ্গণে এ মেলা ও অলিম্পিয়াডের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আসসাদিকজামান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর-ই-জান্নাত, সমবায় কর্মকর্তা মির্জা ফারজানান শারমিন, বিআরডিবি কর্মকর্তা ইসরাত জাহান, মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামার উজ্জল চন্দ্র শীল প্রমুখ।

, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ইসরাত জাহান, তথ্য আপা সোহা তামান্না, সেন্ট নিকোলাস স্কুল এন্ড কলেজের শিক্ষক মো. বিপ্লব হোসেন।

এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়