এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

ল²ীপুর : জামায়াতের তিন নেতা কারাগারে

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ল²ীপুর : ল²ীপুরে সন্ত্রাস বিরোধী আইনের মামলায় জেলা জামায়াতের আমির মাস্টার রুহুল আমিনসহ তিনজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ আদেশ দেন।
জামিন নামঞ্জুর হওয়া অন্য আসামিরা হলেন- জেলা জামায়াতের সাবেক সেক্রেটারি ও বর্তমানে নায়েবে আমির এ আর হাফিজ উল্যাহ এবং সাবেক জয়েন্ট সেক্রেটারি নুরুল হুদা।
ল²ীপুর জজ আদালতের সরকারি কৌশলি (পিপি) এডভোকেট জসীম উদ্দিন জানান, চলতি বছরের ২৫ সেপ্টেম্বর ল²ীপুর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে পাঁচজনের নামে মামলা করে পুলিশ। গতকাল আদালতে হাজির হয়ে আসামিরা জামিন আবেদন করেন। তবে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এর আগে আসামিরা হাইকোর্ট থেকে চার সপ্তাহের জামিনে ছিলেন।
আসামি পক্ষের আইনজীবী মহসিন কবির মুরাদ বলেন, এটি একটি সাজানো মামলা। এ মামলায় হাইকোর্ট থেকে জেলা জামায়াতের আমির মাস্টার রুহুল আমিন, নায়েবে আমির এ আর হাফিজ উল্যাহ ও নুরুল হুদা চার সপ্তাহের জামিনে ছিলেন। তারা নি¤œ আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। এ বিষয়ে উচ্চ আদালতে যাওয়ার কথা বলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়