এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

যুবলীগের সন্ত্রাসবিরোধী মিছিলে ককটেল নিক্ষেপ

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : সারাদেশে বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে বগুড়ার আদমদীঘিতে যুবলীগের বিক্ষোভ মিছিলে ৪টি ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এর মধ্যে দুটি ককটেল বিস্ফোরিত হলেও অপর দুটি অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার সন্ধ্যা ৬টা ২০ মিনিটে আদমদীঘির পুরাতন সোনালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটেছে। ককটেল বিস্ফোরণে ছাত্রলীগ নেতা মশিউর রহমান পলাশ, মৃদুল, রিফাত, বাপ্পি ও রাসেল আহত হয়েছেন। পরে উত্তেজিত কতিপয় ব্যক্তিরা বিএনপির অফিসের আসবাবপত্র ভাঙচুর করে।
জানা যায়, সারাদেশে বিএনপির নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে গত বুধবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলা যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা পরিষদের সামনে থেকে দলীয় কার্যালয়ে ফেরার পথে পুরাতন সোনালী ব্যাংকের সামনে পৌঁছলে পেছন থেকে পর পর ৪টি ককটেল নিক্ষেপ করা হয়। এর মধ্যে দুটি ককটেল বিস্ফোরণ হলে ছাত্রলীগ নেতা মশিউর রহমান পলাশ, মৃদুল, রিফাত, বাপ্পি ও রাসেল আহত হন। আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত দুটি ককটেল উদ্ধার করে। ককটেল বিস্ফোরণের পর কতিপয় ব্যক্তি বিএনপির অফিসের আসবাবপত্র ভাঙচুর করে। এ ঘটনায় তাৎক্ষণিক আদমদীঘি দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আ.লীগের সহসভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম, যুবলীগ নেতা মাসুদ, ছাত্রলীগ নেতা আরেফিন খান তনু প্রমুখ।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম বলেন, অবিস্ফোরিত দুটি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনার থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়