এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

মেয়র আতিক : তিন বছরের মধ্যে মিরপুরে সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুরে আগামী তিন বছরের মধ্যে একটি আধুনিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার সংস্কৃতিকর্মীদের সঙ্গে বৈঠকে একথা জানান তিনি। নগর ভবনের বোর্ড রুমে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছের নেতৃত্বে জোটের সাধারণ সম্পাদক মো. আহ্কাম উল্লাহ, মিরপুর সাংস্কৃতিক ঐক্য ফোরামের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক মাহবুব আলম শাহীন এবং ১৪ জন প্রতিনিধি বৈঠকে যোগ দেন। প্রতিনিধি দলে ছিলেন কাজী মিজানুর রহমান, আশিকুর রহমান বুলু, রেজাউল করিম রেজা, সগীর মোস্তফা, মঞ্জুর আলম সিদ্দিকী, ইকবাল হাবিব, আহমেদ সালাউদ্দিন, রিয়াজ উদ্দিন খোকন, হাবিব তাড়াশি, শাহরিয়ার আলম মামুন, দোলা মজুমদার ও নাহিদ স্মৃতি প্রমুখ।
সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের জন্য মিরপুর সাংস্কৃতিক ঐক্য ফোরামের নেতৃত্বে সংস্কৃতিকর্মীরা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন। তারই ধারাবাহিকতায় এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সংস্কৃতি চর্চার নানা সংকট নিয়ে আলোচনার পর কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। মেয়র আতিকুল ইসলাম তিন বছরের মধ্যে মিরপুর টাউন হল প্রাঙ্গণে আধুনিক সুযোগ-সুবিধাসম্পন্ন সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের সিদ্ধান্ত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়