এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

বাণিজ্যিক জাহাজ হতে চুরি যাওয়া মালামাল উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কোস্ট গার্ডের অভিযানে মোংলা বন্দরের বহির্নোঙ্গর এলাকায় লাইবেরিয়ার পতাকাবাহী বাণিজ্যিক জাহাজ ‘গঠ. অঝ ঊখঊঘওঅ’ হতে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ০৩১৫টায় কোস্ট গার্ড পশ্চিম জোন হতে দুটি আভিযানিক দল মোংলা উপজেলার কানাইনগর এলাকায় পশুর নদীতে এ বিশেষ অভিযান পরিচালনা করে।
গত মঙ্গলবার আনুমানিক ০০১০টায় কাতারের রুয়াইস বন্দর থেকে বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের ৩১,৮৬৮.২৮০ মেট্রিক টন ইউরিয়া সার নিয়ে মোংলা বন্দরের বহির্নোঙ্গর এলাকায় আগমন করে। পরে আনুমানিক ০০৪৫টায় ১৫/২০ সদস্যের একটি সংঘবদ্ধ দল ওই জাহাজে উঠে বোসন লকার রুম ভেঙে পেইন্টসহ বিভিন্ন মালামাল চুরি করে। পরে জাহাজটির নিরাপত্তার স্বার্থে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়।
গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ০৩১৫টায় কোস্ট গার্ড পশ্চিম জোন হতে দুটি আভিযানিক দল মোংলা উপজেলার কানাইনগর এলাকায় পশুর নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ‘গঠ. অঝ ঊখঊঘওঅ’ হতে চোরাইকৃত মালামালসহ একটি ০৪ সিলিন্ডার ও একটি ২ সিলিন্ডার বিশিষ্ট বোট জব্দ করা হয়। পরে বোট দুটি তল্লাশি করে বিপুল পরিমাণ পেইন্ট, জাহাজে ব্যবহৃত বিভিন্ন মেশিনারিজসহ চোরাইকৃত সব মালামাল উদ্ধার করা হয়। এছাড়া দুষ্কৃতকারীদের ব্যবহৃত রাম দা, চাপাতিসহ বিভিন্ন ধরনের ধারাল দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়