এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

টাইগারদের দল ঘোষণা

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিদেক : ভারতের বিপক্ষে ঘরের মাঠে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। আগামী ১ ডিসেম্বর বাংলাদেশ সফরে আসবে ভারতীয় জাতীয় দল। ৪ ডিসেম্বর ভারতের বিপক্ষে প্রথম ওডিআই খেলতে মাঠে নামবে টাইগাররা। এর আগে গতকাল ভারত সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
১৬ সদস্যের এই দলে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে আছেন টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তবে দলে সুযোগ পাননি মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম এবং মোসাদ্দেক হোসেন সৈকত। তাদের জায়গায় দলে এসেছেন ইয়াসির আলী ও ইবাদত হোসেন। আগামী ৪ ডিসেম্বর মিরপুরের শেরে-বাংলা জাতীয় স্টেডিয়ামে হবে প্রথম ওয়ানডে। ৭ ডিসেম্বর একই স্টেডিয়ামে হবে দ্বিতীয় ওয়ানডে। ১০ ডিসেম্বর তৃতীয় ও শেষ ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। প্রথম টেস্ট ম্যাচটি হবে ১৪ ডিসেম্বর চট্টগ্রামে এবং শেষ টেস্টটি হবে ২২ ডিসেম্বর ঢাকায়।
ভারতের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে দল :
তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস, মোস্তাফিজুর রহমান, এনামুল হক, আফিফ হোসেন, তাসকিন আহমেদ, ইয়াসির আলী, মেহেদী হাসান মিরাজ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন, নাজমুল হোসেন, নুরুল হাসান ও নাসুম আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়