এইচএসসির বিতর্কিত প্রশ্ন, প্রণেতারা শাস্তি পেলেন : আর কোনো পাবলিক পরীক্ষার দায়িত্ব নয়

আগের সংবাদ

স্বাচিপের পঞ্চম সম্মেলনে প্রধানমন্ত্রী : চাই রাজনৈতিক স্থিতিশীলতা

পরের সংবাদ

ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টির অভিযোগ : বিএনপির ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনটের উল্লাপাড়ায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টির অভিযোগে বিএনপির ৪৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ধুনট থানার এসআই রুহুল আমিন বাদী হয়ে এ মামলা করেন। ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেলের উপাদান, দুটি অবিস্ফোরিত ককটেল, লাঠি ও ইটের টুকরা পাওয়া গেছে বলেও দাবি করেছে পুলিশ।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তারও করা হয়েছে। তারা হলেন- উপজেলার মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম ও এলাঙ্গী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল হোসেন। তাদের ঘটনাস্থল থেকে আটক করা হয় বলে দাবি করেছে পুলিশ। পরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হয়। মামলায় উল্লেখ করা হয়েছে, ধুনট-শেরপুর পাকা সড়কের পাশে উপজেলার উল্লাপাড়া এলাকায় একটি চাতালে বসে কিছু লোকজন নাশকতার উদ্দেশ্যে একত্রিত হয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছে- এমন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার ভোর ৫টার দিকে থানার উপপরিদর্শক রুহুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নাশকতা সৃষ্টিকারীরা পালিয়ে যায়। ওসি রবিউল ইসলাম বলেন, অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়