রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

বেড়ায় মানববন্ধন : প্রধান শিক্ষকের ওপর হামলার প্রতিবাদ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বেড়া (পাবনা) প্রতিনিধি : বেড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলামের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা। গতকাল বুধবার দুপুরে বিদ্যালয়ের সামনে সড়ক অবরোধ করে তারা হামলার জন্য সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নায়েব আলীকে দায়ী করেছেন। মানববন্ধন থেকে নায়েব আলীকে একজন দুর্নীতিবাজ, চরিত্রহীন ও সন্ত্রাসী হিসেবে আখ্যায়িত করে অবিলম্বে তাকে গ্রেপ্তার ও বিচার দাবি করেছেন শিক্ষার্থী-শিক্ষকসহ অবিভাবকরা। হামলার শিকার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম জানান, তিনি গত সোমবার দাপ্তরিক কাজে রাজশাহী যাচ্ছিলেন। সকাল পোনে সাতটার দিকে বেড়া সিএন্ডবি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্র তিনি হামলার শিকার হন। দুর্নীতি ও নৈতিক স্খলনজনিত নানা অভিযোগে অভিযুক্ত বরখাস্তকৃত সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নায়েব আলী তার ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্মকভাবে আহত করেন। এ সময় নায়েব আলী ব্যাগে থাকা ৫০ হাজার টাকা ও বিদ্যালয়ের প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেন বলে তিনি জানান। এ বিষয়ে তিনি সাঁথিয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি সাধারণ ডায়রি হিসেবে গ্রহণ করা হয়েছে। খুব অল্পসময়ে মধ্যে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়