রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

বিএনপির ১৫ নেতাকর্মী ককটেলসহ আটক

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠকের সময় ৭টি ককটেলসহ বিএনপির ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাণীহাটি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় নেতাকর্মীদের হামলায় এসআই সাইফুল ইসলামসহ তিন কনস্টেবল আহত হন। আটককৃতদের মধ্যে রয়েছেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সেন্টু (৫২), জাহান তাজিরুল ইসলাম (৫২), সাইরন হক (৫০), আনারল হক (৫৫), ফজলে বারী ফকুল (৬০), মমিন আলি (৪৫), শরীফ উদ্দিন (৪০), শরিফ উদ্দিন (৪৭), আবদুস সালাম (৬৫), হাবিবুর রহমান (৪৩), মোহাব্বত আলি (৪২), তারিফুল ইসলাম মাস্টার (৪৩), মইনুল ইসলাম (৫৫), দাহারুল ইসলাম (৪৩) ও মজরুল ইসলাম (৬৫)।
পুলিশ জানায়, রাণীহাটি এলাকায় নাশকতা পরিকল্পনার গোপন বৈঠক চলছে- এমন সংবাদেরভিত্তিতে পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৭টি ককটেল। আহত হন এক এসআইসহ তিন কনস্টেবল। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর গতকাল বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়