রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

নাশকতার অভিযোগে বিএনপি নেতাদের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলা বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যানের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দুটি ককটেল বিস্ফোরণ ও ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ৪টি ককটেল উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। চাটমোহর থানার
ভারপ্রাপ্ত নেতাকর্মীরা গোপন বৈঠক
কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, উপজেলার আফ্রাতপাড়ায় উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও ডায়মন্ড ফুড এন্ড বেভারেজের মালিক হাসাদুল ইসলাম হীরার ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে গত মঙ্গলবার রাতে বিএনপি করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি নেতাকর্মীরা দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত অবস্থায় ৪টি ককটেল জব্দ করে। এ ঘটনায় নাশকতার অভিযোগ এনে পুলিশ বিএনপি নেতা হাসাদুল ইসলাম হীরার নামসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৯০ জন বিএনপি নেতাকর্মীর নামে মামলা দায়ের করেন।
এ বিষয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরা বলেন, মঙ্গলবার আমার ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপির কোনো বৈঠক ছিল না। সোমবার আমাদের বৈঠক হয়েছে। বিএনপির বৈঠক বা ককটেল বিস্ফোরণ ঘটানো প্রশ্নই আসে না। এটা পুলিশ এবং ছাত্রলীগের সাজানো একটি নাটক। আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ যাতে চাটমোহর উপজেলা বিএনপির নেতাকর্মী অংশ নিতে না পারে, সেজন্যই এ ঘটনা সাজানো হয়েছে। এ ঘটনায় উপজেলা বিএনপি নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়