রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

নাটোরে কিডনি ডায়ালাইসিস কার্যক্রম শুরু

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে প্রথমবারের মতো কিডনি ডায়ালাইসিস কার্যক্রম শুরু হয়েছে। গতকাল বুধবার বিকালে শহরের হরিশপুর এলাকায় একতা ক্লিনিকে কিডনি ডায়ালাইসিস সেন্টারের উদ্বোধন করেন সিভিল সার্জন ডা. রোজী আরা খাতুন।
এ সময় রোজী আরা খাতুন বলেন, জেলার কিডনি রোগীরা এখন থেকে হাতের নাগালে ডায়ালাইসিস সুবিধা পেয়ে উপকৃত হবেন। এর ফলে তাদের অর্থ এবং সময়ের সাশ্রয় হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাটোর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান, একতা হাসপাতালের পরিচালক ডা. মাজেদুল ইসলাম, একতা ক্লিনিকের পরিচালক শাহাদত হোসেন এবং মেডিকেল অফিসার ডা. রাসেল।
একতা ক্লিনিকের পরিচালক শাহাদত হোসেন জানান, অত্যাধুনিক মেশিনে কিডনি ডায়ালাইসিস কার্যক্রম চলবে। এক্ষেত্রে সর্বোৎকৃষ্ট মানের প্লান্টে প্রাপ্ত বিশুদ্ধ পানি ব্যবহার করা হচ্ছে।
হাসপাতালের পরিচালক ডা. মাজেদুল ইসলাম বলেন, অভিজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে কিডনি ডায়ালাইসিস কার্যক্রম চলবে। একই সঙ্গে বিশেষজ্ঞ চিকিৎসক প্রয়োজনীয় পরামর্শ দেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়