রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

ছাত্রদল নেতা নয়ন হত্যা : এসপিসহ ৮ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতা নয়ন মিয়া গুলিতে নিহতের অভিযোগে পুলিশ সুপারসহ ৮ জনের বিরুদ্ধে হত্যা মামলার আবেদন করেছেন তার বাবা। গতকাল বুধবার জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলার আবেদন করা হয়।
মামলার বাদী পক্ষের আইনজীবী আরিফুল হক মাসুদ জানান, আদালতে মামলার আবেদন জমা দেয়া হয়েছে। আদালত মামলার বিষয়ে পরবর্তীতে আদেশ দেবেন। এই মামলায় প্রধান আসামি করা হয়েছে বাঞ্ছারামপুর মডেল থানার পুলিশ কনস্টেবল বিশ্বজিৎ বিশ্বাসকে। এছাড়া কনস্টেবল শফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম, ওসি তদন্ত তরুণ দে, এসআই আফজাল হোসেন খান, এসআই বিকিরণ চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা ও পুলিশ সুপার আনিসুর রহমানসহ আরো অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করা হয়েছে। উল্লেখ্য, আগামী ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় মহাসমাবেশ সফল করতে গত শনিবার বিকালে লিফলেট বিতরণকালে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এ সময় উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি মো. নয়ন মিয়া গুলিবিদ্ধ হন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হন বাঞ্ছারামপুর পৌর যুবদলের আহ্বায়ক ইমান আলী। একই সঙ্গে ৬ জন পুলিশ সদস্য আহত হওয়ার দাবি করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়