রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

গ্রেপ্তার ৬ : আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : শেরপুরে ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে যাওয়া পুলিশের উপর হামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই আসামিসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে। গত মঙ্গলবার রাত ৯টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শেরপুর থানার এএসআই মকিম উদ জামান বাদী হয়ে পুলিশের সরকারি কাজে বাধাদান, আক্রমণ এবং অপরাধমূলক বল প্রয়োগ করে গ্রেপ্তারে বাধাদান ও পুলিশকে মারপিট করে রক্তাক্ত জখম করার অপরাধে একটি মামলা দায়ের করেছেন।
গ্রেপ্তারকৃতরা হলেন- শেরপুর থানার খানপুর ইউনিয়নের খানপুুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আহাম্মদ আলী (৪০), তার ভাই মোহাম্মাদ আলী (৫০), মেহের আলীর ছেলে আব্দুর রশিদ (২৮), মোহাম্মাদ আলীর ছেলে রেজাউল করিম (২০), আহাম্মাদ আলীর স্ত্রী বুলি খাতুন (৩৮) ও মেয়ে আকলিমা খাতুন (১৯)।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে শেরপুর থানার এএসআই মকিম ও এএসআই হাবিবুর রহমান জিআর গ্রেপ্তারি পরোয়াভুক্ত আসামি আহাম্মদ আলীকে ধরতে যায়। কিন্তু সেখানে আহাম্মাদ আলীসহ তার পরিবারের লোকজন পুলিশের কাছ থেকে আসামি ছিনিয়ে নেবার চেষ্টা করে এবং পুলিশের উপর আক্রমণ করে মারপিট করে জখম করে। এ ঘটনায় থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়