রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

এক বাইকে ৭ জন সঙ্গে আরো কিছু!

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : এমন দৃশ্য দেখে নানা ভাবনা মনে উঁকি দেবে। কারও মনে হবে, মানুষকে আনন্দ দিতেই হয়ত এমন কাণ্ড। অথবা ভাবতে পারেন, গিনেস বুকে নাম লেখাতেই বুঝি স্টান্ট দেখাচ্ছে। কিন্তু এমন কিছু নয়। এই দৃশ্য ভারতের একটি পরিবারের। এক বাইকে তাদের সাতজনকে দেখা গেছে। শুধু তাই নয়, সঙ্গে ছিল দুটি পোষা প্রাণী ও সংসারের নানা টুকিটাকি জিনিসপত্র।
পরিবারের সদস্যদের নিয়ে মোটরসাইকেলে চেপে এমন অভূতপূর্ব যাত্রার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই বিষয়টি নিয়ে শোরগোল পড়ে গেছে। এ ঘটনায় অনেকে যেমন মোটরসাইকেল চালকের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন, তেমনি কেউ কেউ এর জন্য দোষী করেছেন প্রশাসনকে। গত শুক্রবার থেকে ভিডিওটি টুইটারে ভাইরাল। ‘জিন্দেগি গুলজার হ্যায়’ নামের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয় ১৫ সেকেন্ডের ভিডিওটি।
ৎযেখানে দেখা গেছে, একটি ছুটন্ত মোটরসাইকেল। তাতে পুরো সংসার নিয়ে চলেছেন এক ব্যক্তি। তাতে মোট আরোহীর সংখ্যা সাত জন। কারো মাথাতেই হেলমেট ছিল না। এছাড়াও রয়েছে দুটি কুকুর। শিশুগুলোকে বিপজ্জনকভাবে বাইকের পেছনে ও কাঁধে চাপানো হয়েছে। কলসি-হাঁড়ির মতো সংসারের টুকিটাকি জিনিসপত্র রয়েছে বাইকে। সেসব অদ্ভুত কায়দায় তুলে চাপানো হয়েছে বাইকটিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়