রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

এক্সিম ব্যাংক : রাজশাহীতে ফরেন কারেন্সি ক্লিয়ারিং বিষয়ক সভা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ব্যাংকের আয়োজনে এবং রাজশাহী বিভাগে কার্যরত সকল তফসিলি ব্যাংকের অংশগ্রহণে সম্প্রতি আরটিজিএস সিস্টেমে ফরেন কারেন্সি ক্লিয়ারিংবিষয়ক সচেতনতামূলক অনুষ্ঠান আয়োজিত হয়েছে। লিড ব্যাংক পদ্ধতিতে আয়োজিত এই অনুষ্ঠানের নেতৃত্বে ছিল এক্সিম ব্যাংক।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক পেমেন্ট সিস্টেমস্ ডিপার্টমেন্টের পরিচালক মুহাম্মদ বদিউজ্জামান দিদার এবং বিশেষ অতিথি ছিলেন এক্সিম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মাকসুদা খানম।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক ফরেন রিজার্ভ এন্ড ট্রেজারি ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের যুগ্ম পরিচালক এবং অনুষ্ঠানের কী নোট স্পিকার সাথী রঞ্জন দে, বাংলাদেশ ব্যাংক পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্টের সহকারী পরিচালক মো. মাহাবুব সাদিক, এক্সিম ব্যাংক রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট লাল মোহাম্মদ এবং এক্সিম ব্যাংকের ব্যাচ কন্ট্রোল ডিভিশনের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোক্তারুল ইসলামসহ বিভিন্ন ব্যাংকের প্রতিনিধি এবং গ্রাহক। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়