রাজশাহীতে শিশু ধর্ষণের মামলায় যাবজ্জীবন

আগের সংবাদ

নৌকায় ভোট দেবেন, ওয়াদা চাই : যশোরের জনসমুদ্রে শেখ হাসিনা, বিএনপির কাজই গুজব ছড়ানো, রিজার্ভের কোনো সমস্যা নেই

পরের সংবাদ

অধ্যাপক কামরুন নাহার হারুনকে সংবর্ধনা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ল²ীপুরের ঐতিহ্যবাহী চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠান রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানী)-এর প্রিন্সিপাল হিসেবে দায়িত্ব পাওয়ায় হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লি ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া’র সহধর্মিণী অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিজ্ঞপ্তি
গত সোমবার প্রতিষ্ঠানের মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন আধুনিক হামদর্দ বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন হামদর্দ বাংলাদেশের সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম এবং উপপরিচালক প্রশাসন ও এস্টেট মো. মিজানুর রহমান। সভাপতিত্ব করেন রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানি)-এর উপদেষ্টা ডা. আশফাকুর রহমান মামুন।
এ সময় নতুন প্রিন্সিপাল অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন প্রতিষ্ঠান পরিচালনায় শিক্ষার্থী শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী এবং শুভাকাক্সক্ষীদের সহযোগিতা চান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়