ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

১১ সিটি করপোরেশন ও ১৩ পৌরসভার মধ্যে সমঝোতা স্বাক্ষর

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শহরাঞ্চলে সবার বিশেষ করে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার জন্য স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত আরবান প্রাইমারি হেলথ্ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট-২য় পর্যায়ে, এর ১১টি সিটি করপোরেশন এবং ১৩টি পৌরসভার (কর্ম এলাকা) সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। গত সোমবার নগর ভবনে (দক্ষিণ সিটি করপোরেশন) অবস্থিত প্রকল্পের সভাকক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
ইউপিএইচসিএসডিপি-২ এর কার্যক্রম সুষ্ঠু বাস্তবায়নে নিজ নিজ প্রতিষ্ঠানের দায়িত্ব ও ভূমিকা নির্ধারণ পূর্বক নির্বাহী সংস্থা স্থানীয় সরকার বিভাগ ও বাস্তবায়নকারী সব সিটি করপোরেশন ও পৌরসভার মধ্যে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উন্নয়ন সহযোগী সংস্থা এশীয় উন্নয়ন ব্যাংকের সোশ্যাল সেক্টর বিশেষজ্ঞ ফাইজা আহাদ।
সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব আবুল ফয়েজ মো. আলাউদ্দিন খান।
সভায় অন্যদের মধ্যে কুড়িগ্রাম, গাইবান্ধা, সিরাজগঞ্জ, কিশোরগঞ্জ, শরীয়তপুর এবং দিরাই পৌরসভার মেয়ররা উপস্থিত ছিলেন।
এছাড়াও ঢাকা দক্ষিণ, ঢাকা উত্তর, রাজশাহী, খুলনা, সিলেট, কুমিল্লা, গাজীপুর, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও বরিশাল সিটি করপোরেশন এবং কুষ্টিয়া, গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, সিরাজগঞ্জ, ফরিদপুর, শরীয়তপুর, বেনাপোল, নেত্রকোনা, গাইবান্ধা, কুড়িগ্রাম, তারাব, জগন্নাথপুর, দিরাই পৌরসভার প্রতিনিধিদের সঙ্গে স্মারক স্বাক্ষরিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়