ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

সোশ্যাল ইসলামী ব্যাংকের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান মো. সাঈদুর রহমান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মো. কামাল উদ্দিন, ডা. মো. জাহাঙ্গীর হোসেন, মিসেস জেবুন্নেসা আকবর ও প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক, মুহাম্মদ ফোরকানুল্লাহ ও আব্দুল হান্নান খান এবং অন্যান্য নির্বাহী।
ব্যাংকের প্রধান কার্যালয়ে কেক কাটাসহ দেশব্যাপী ১৭৯টি শাখা, ১৪৫টি উপশাখা এবং ৩০৮টি এজেন্ট ব্যাংকিং আউটলেটে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়। প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. সাঈদুর রহমান ব্যাংকের ২৭ বছরের অগ্রযাত্রার সহযাত্রী গ্রাহক, শেয়ারহোল্ডার, নিয়ন্ত্রক সংস্থাসহ সব শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা জানান। সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম ব্যাংকের বিভিন্ন অর্জনের কথা তুলে ধরেন এবং ব্যাংকটির উন্নতির জন্য সব কর্মকর্তার প্রতি কঠোর পরিশ্রম ও সর্বোত্তম গ্রাহক সেবা প্রদানের আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়