ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

শিবগঞ্জ : ১৩৫০ লিটার চোলাই মদসহ আটক ২

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে অভিযান চালিয়ে ১ হাজার ৩৫০ লিটার চোলাই মদ দুজনকে আটক করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার বিকেলে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার সকালে উপজেলার সরকারের মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় মদ তৈরির বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার সরকারপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে সহিদুল ইসলাম (৩৬) ও আইন্দাপুকুর নওদাপাড়ার রফিকুল ইসলামের স্ত্রী অজনুর বেগম (৩৫)।
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদসহ এক নারী ও এক পুরুষকে আটক করা হয়। এ সময় মদ তৈরির বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় সোর্পদ করা হয়। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, র‌্যাবের দায়ের করা মামলায় আটক দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়