ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

যুবক গ্রেপ্তার : বিয়েতে রাজি না হওয়ায় গার্মেন্টস কর্মীকে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নেত্রকোনা প্রতিনিধি : বিয়ে করতে রাজি না হওয়ায় কমলা খাতুন (২৬) নামে এক গার্মেন্টসকর্মীকে শ্বাসরোধ করে ও দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। কমলা নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার রাত্রা কাকৈরপাড়া গ্রামের মাতাব উদ্দিনের মেয়ে। ঢাকার একটি গার্মেন্টসে তিনি কাজ করতেন।
গত সোমবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেস ক্লাব হলরুমে এক সংবাদ সম্মেলনে র‌্যাব ১৪-এর অধিনায়ক ডিআইজি মহিবুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
এ ঘটনার সঙ্গে জড়িত গার্মেন্টসকর্মী নেত্রকোনা জেলার পূর্বধলার আগিয়া গ্রামের চান মিয়ার ছেলে মো. নিজামকে (৩০) ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় র‌্যাব ১৪-এর অধিনায়ক বলেন, ‘আসামি ও ভিকটিম একই গার্মেন্টসে কাজ করত। সে সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে আসামি কমলাকে বিয়ের জন্য চাপ দেয়। এতে কমলা রাজি না হওয়ায় পূর্বপরিকল্পনা অনুযায়ী জেলার পূর্বধলার বালুচরা বাজারের তালতলা মোড়ে গত শনিবার তাকে শ্বাসরোধে খুন করে নিজাম। পরে পেটে দা দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়