ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

ময়মনসিংহে বাবা-ছেলের যাবজ্জীবন

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় জমির সীমানা নিয়ে বিরোধে আবু রায়হান হাবলু হত্যা মামলায় বাবা-ছেলেকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক মোহাম্মদ রাশেদ তালুকদার এ আদেশ দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- মুক্তাগাছার কাসেমপুরের হরিপুরের কেরামত আলীর ছেলে দুলাল মিয়া (৫৮) ও তার ছেলে তানভীর আহমেদ ফরহাদ (৩০)।
মামলার বিবরণে জানা যায়, মুক্তাগাছার কাসেমপুর ইউনিয়নের হরিপুর গ্রামের দুলাল মিয়া ও ফয়জুর রহমানের মধ্যে জমির সীমানা নিয়ে বিরোধ ছিল। ২০১৩ সালের ২৪ জানুয়ারি বিকালে জমির আল নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে দণ্ডপ্রাপ্তরা দেশীয় অস্ত্র দিয়ে ফয়জুর রহমানকে আঘাত করে। ফয়জুর রহমানের চিৎকারে পরিবারের লোকজনসহ স্থানীয়রা ছুটে আসে। এ সময় ফয়জুর রহমানের ছেলে আবু রায়হান হাবলুকে দা দিয়ে আঘাত করে প্রতিপক্ষরা। রক্তাক্ত অবস্থায় আবু রায়হান হাবলুকে উদ্ধার করে প্রথমে মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে মারা যান তিনি। পরদিন নিহতের বাবা ফয়জুর রহমান বাদী হয়ে ছয়জনের নামে মুক্তাগাছা থানায় মামলা করেন। এরপর তদন্তে দুইজনের সম্পৃক্ততা পায় পুলিশ। গতকাল দুপুরে এ মামলার রায় ঘোষণা করা হয়। এ সময় আদালতে বাবা দুলাল মিয়া উপস্থিত থাকলেও ছেলে তানভীর আহমেদ ফরহাদ পলাতক রয়েছেন। আদালতে সরকারি পক্ষের আইনজীবী ছিলেন সঞ্জীব সরকার ও আসামি পক্ষে ছিলেন এ এইচ এম খালেকুজ্জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়