ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

মেঘনা ব্যাংকে নতুন ৩ বোর্ড পরিচালক

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেঘনা ব্যাংক লিমিটেডের বোর্ডে নতুন তিনজন পরিচালক নির্বাচিত হয়েছেন। তারা হচ্ছেন মিসেস ইমরানা জামান চৌধুরী, মিসেস তারানা আহমেদ এবং এস এম রেজাউর রহমান। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক এই তিনজনকে মেঘনা ব্যাংকের বোর্ডে পরিচালক হিসাবে অনুমোদন দিয়েছে।
মিসেস ইমরানা জামান চৌধুরী একজন সফল শিল্প-উদ্যোক্তা। বর্তমানে তিনি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক। এছাড়া লাইট হাউজ নেভিগেশন এবং মেন্টিকোর টেকনোলজি লিমিটেডেও পরিচালক হিসাবে রয়েছেন। তিনি চট্টগ্রামে জন্মগ্রহণ করেন।
মিসেস তারানা আহমেদও একজন সফল উদ্যোক্তা হিসেবে ইতোমধ্যেই পরিচিতি পেয়েছেন। মেঘনা ব্যাংকের পাশাপাশি নাভানা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালকের পদেও অধিষ্ঠিত রয়েছেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি গুরুত্বপূর্ন শিল্পপ্রতিষ্টানে দায়িত্ব সামলানোর পাশাপাশি সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডেও নিজেকে নিয়োজিত আছেন তিনি।
এস এম রেজাউর রহমান গত ৩৫ বছর আর্থিক খাত ও পুজিঁবাজার বিশেষজ্ঞ হিসাবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছেন। তিনি বর্তমানে স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের স্বতন্ত্র পরিচালক। এছাড়া পরিচালক হিসাবে সিভিও পেট্রোক্যামিক্যাল রিফাইনারি লিমিটেড এবং স্কয়ার টেক্সটাইলস লিমিটেডেও দ্বায়িত্ব পালন করেছেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়