ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

বীর বাহাদুর উশৈসিং : পার্বত্য চট্টগ্রামের এক ইঞ্চি জায়গা খালি থাকবে না

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি : এখন ফলের রাজধানী যদি বলা হয়, তা হচ্ছে পার্বত্য চট্টগ্রাম মন্তব্য করে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, পার্বত্য চট্টগ্রামের এক ইঞ্চি জায়গা খালি থাকবে না, পাহাড়ে এখন দেশ-বিদেশি সবধরনের ফল-ফলাদি ও সবজি উৎপাদিত হচ্ছে। পার্বত্য চট্টগ্রাম দেশের জন্য বোঝা হবেনা, পার্বত্য চট্টগ্রাম হবে সম্পদশালী এলাকা।
গতকাল মঙ্গলবার বেলা ১২টার সময় খাগড়াছড়ির রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের সভাপতিত্বে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
এর আগে মন্ত্রী রামগড়ের মহামুনী বৌদ্ধ বিহার অনাথাশ্রম নির্মাণকাজ পরিদর্শন ও রামগড় বাজারে সুলতান স্মৃতি ভবনের ভিক্তিপ্রস্থর স্থাপন করেন। এছাড়া জিওবির অর্থায়নে ইউএনডিপি ও জেলাপরিষদের প্রশিক্ষণ প্রাপ্ত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নাধীন রামগড়ের পাতাছড়ার থলিবাড়ীতে কাজু বাদাম ও কপি বাগানের প্রকল্প পরিদর্শন করেন।
এ সময় পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রæ চৌধুরী অপু, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ভাইস চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোহাম্মদ নুরুল আলম চৌধুরী, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সত্যেন্দ্র কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়