ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

বিএনপি নেতার স্ত্রীকে গলা কেটে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া গ্রামে একদল দুর্বৃত্ত দেহেরগতি ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মো. মিলন খানের স্ত্রী মারুফাকে গলা কেটে হত্যা ও মিলন খানকে কুপিয়ে আহত করেছে। গত সোমবার রাতে মিলন খানকে হাত-পা বেঁধে কুপিয়ে আহত করে। মারুফার ভাতিজি জুয়েনা আক্তারকে মারধর করে তারা। এ ঘটনার এক পর্যায়ে মারুফার শিশু ছেলে মিরাজ খান প্রতিবেশীদের ঘরে গিয়ে বিষয়টি জানায়। প্রতিবেশীরা লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় হাত-পা বাঁধা আহত মিলনকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেলে পাঠান তারা। পুলিশ ও এলাকাবাসী এ তথ্য জানিয়েছে।
নিহতের বড় ভাই আমিরুল ইসলাম সুমন জানান, ঘরের মূল্যবান মালামাল অক্ষত থাকায় ডাকাতি নয়, পরিকল্পিত হত্যার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা ঘরে ঢুকেছিল বলে সন্দেহ তার। এ ঘটনা তদন্ত করে অভিযুক্তদের কঠোর বিচার দাবি করেন তিনিসহ অন্য স্বজনরা।
এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গতকাল মঙ্গলবার সকালে মারুফার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। বরিশালের বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার জানান, সবকিছু বিবেচনায় নিয়েই তদন্ত করছে পুলিশ। এ ঘটনার ক্লু উদ্ঘাটনসহ অভিযুক্ত হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়