ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

নৌপরিবহণ প্রতিমন্ত্রী : নদী দখলদারদের সঙ্গে কম্প্রোমাইজ করবে না সরকার

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : নদী দখলদারদের সঙ্গে সরকার কোনো কম্প্রোমাইজ করবে না বলে জানিয়েছেন নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। গতকাল মঙ্গলবার দুপুরে রাজশাহীতে নদীর সমীক্ষা বিষয়ক এ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান। রাজশাহী বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ। কর্মশালায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমানসহ আরো অনেকে বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্যে নৌপরিবহণ প্রতিমন্ত্রী বলেন, ৪০ বছর পর নদী দখল ও দূষণমুক্ত শুরু হয়েছে। খাল-বিল, নদী-নালা রক্ষা করা সরকারের লক্ষ্য। নদী দখলদারদের সঙ্গে সরকার কোনো কম্প্রোমাইজ করবে না সরকার। পর্যায়ক্রমে সব নদী দখলমুক্ত করা হবে।
তিনি আরো বলেন, যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সঠিক নেতৃত্বের মাধ্যমে বিশ্বে উদাহরণ হয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। বিএনপির উদ্দেশে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিরোধী দল আতঙ্ক ছড়াচ্ছে। আতঙ্ক ছড়ানো রাজনৈতিক অপরাধ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়