ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

দায়িত্ব নিলেন মীর ইকবাল

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : বর্ণাঢ্য আয়োজন ও জাতির জনক বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত ম্যুরাল উদ্বোধন করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিলেন রাজশাহী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় রাজশাহী জেলা পরিষদের প্রধান ফটকে প্রবেশ করলে জেলা ও মহানগর আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী তাকে বরণ করে নেন।
জেলা পরিষদের কার্যালয়ে প্রবেশের আগেই তিনি নেতাকর্মীদের ও নবনির্বাচিত জেলা পরিষদের সদস্যদের নিয়ে বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেন এবং বঙ্গববন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বিশেষ দোয়া মাহফিলে অংশ নেন। এ সময় উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিন আয়েন, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার ও সাধারণ সম্পাদক আবুল ওয়াদুদ দারা প্রমুখ। এরপর রাজশাহী জেলা পরিষদের প্রথম সভা হয়। এতে নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, আমার পরিষদের সব সদস্যদের নিয়ে নতুন করে জেলা পরিষদের পথ চলা শুরু করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন তারই ধারাবাহিকতায় আমি রাজশাহী জেলা পরিষদের উন্নয়ন অব্যাহত রাখবো এবং সঙ্গে জেলা পরিষদকে গতিশীল করে তুলব। প্রথম সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজা হাসানসহ নবনির্বাচিত জেলা পরিষদের সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়