ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

চট্টগ্রামে নিখোঁজ স্কুলছাত্র সিয়াম

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীর জামালখান এলাকা থেকে জুম্মান ইসলাম সিয়াম নামে এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে। সিয়ামের বয়স ১০ বছর, সে শাহ ওয়ালী উল্লাহ ইনস্টিটিউটের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।
সিয়ামের মা পারভিন আক্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং-১৭১৯)। সিয়ামের সন্ধানে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে।
গতকাল মঙ্গলবার সিয়ামের পিতা মহিদুল ইসলাম ভোরের কাগজকে বলেন, হারিয়ে যাওয়ার দিন একটি সিসি ক্যামরায় সিয়ামকে মেথরপট্টি দিয়ে মূল সড়কে চলে যেতে দেখা গেছে। পরদিন দুটি সিসি ক্যামরায় সিয়ামের চলাফেরা দেখা গেছে। একটি ক্যামেরার ফুটেজে দেখা যায় সিয়াম ডিসি হিলের দিকে যাচ্ছে। অন্য একটি ক্যামরার ফুটেজে দেখা যায় তাকে এক যুবক হাত ধরে বোস ব্রাদার্সের দিকে নিয়ে যাচ্ছে। আশঙ্কা করা হচ্ছে কোনো অপরাধী চক্র তাকে নিয়ে গেছে।
জিডি সূত্রে জানা গেছে, গত ২০ নভেম্বর বিকাল ৪.৪৫টায় সিয়াম খেলাধুলা করার জন্য নগরীর আসকার দীঘির দক্ষিণ পাড় সফিউল্লাহ খানের বাড়ির বাসা থেকে বের হয়।
সন্ধ্যা পেরিয়ে গেলেও সে ঘরে ফিরে না এলে আশপাশের এলাকাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তাকে আর পাওয়া যায়নি। গত কয়েক মাস ধরে সিয়াম ওডিডিতে (মানসিক রোগ) ভুগছিল।
কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, সিয়াম নিখোঁজের ঘটনায় আমাদের টিম কাজ করছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে সিয়ামের সন্ধান মিলবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়