ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

কুষ্টিয়ায় ছাত্রলীগ নেতাকে পেটাল জনতা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : অবৈধ কাজে লিপ্ত থাকার অভিযোগে গণপিটুনির শিকার হয়েছেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়। গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের আলহেরা মসজিদের সামনে একটি তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।
কুষ্টিয়া মডেল থানার ওসি দেলোয়ার হোসেন জানান, দীর্ঘদিন ধরে তিনি ওই বাড়িতে বিভিন্ন মেয়ে নিয়ে বসবাস করে আসছিলেন বলে অভিযোগ এলাকাবাসীর। গতকাল স্থানীয়রা খবর পেয়ে ওই বাড়িতে গিয়ে তাকে ধরে। এ সময় বিক্ষুদ্ধ জনতার হাতে তিনি প্রহারের শিকার হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যার হাসপাতালে পাঠায়।
ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীর অভিযোগ, শেখ হাফিজ চ্যালেঞ্জ বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে বিয়ে না করে মেয়ে নিয়ে একসঙ্গে বসবাস করায় ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার দাবিও জানিয়েছে। আহত শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান, তিনি ষড়যন্ত্রের শিকার। তার উপর পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে। কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী জানান, একটি দলের সাধারণ সম্পাদক সে। যে ঘটনাই হোক না কেন- এক জায়গায় বসে বিষয়টা নিয়ে আলাপআলোচনা করা যেত। এমনভাবে তাকে প্রহার করা কোনোভাবেই উচিত হয়নি। অবশ্যই অপরাধীদের চিহ্নিত করে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়