ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা : ওয়্যারলেস সেট উদ্ধার হলেও আসামিরা অধরা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরের চান্দগাঁও থানার কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ফাঁড়ির ইনচার্জ (এসআই) শরীফ রোকনুজ্জামানের কাছ থেকে ছিনিয়ে নেয়া ওয়্যারলেস সেটটি উদ্ধার করেছে পুলিশ। তবে ছিনিয়ে নেয়া মাদক ব্যবসায়ী হানিফকে গ্রেপ্তার করতে পারেনি। সোমবার রাতে মৌলভীবাজার রেললাইন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়ারলেস সেটটি উদ্ধার করা হয়। চান্দগাঁও থানার ওসি মঈনুর রহমান বলেন, গত ১৯ নভেম্বর কালুরঘাট ফাঁড়িতে হামলা চালিয়ে মাদককারবারীকে ছিনিয়ে নেয়ার সময় ফাঁড়ির ইনচার্জ (এসআই) শরীফ রোকনুজ্জামানের ওয়ারলেস সেটটি ছিনিয়ে নিয়ে যায় দুষ্কৃতকারীরা। ছিনতাই হওয়া ওয়্যারলেস সেটটি সোমবার রাতে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সেদিনের ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তারে সাঁড়াশি অভিযান চলছে।
এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করে ফাঁড়িতে নেয়া হয়। এরপর তৃতীয় লিঙ্গের কয়েকজন ও তাদের সহযোগীরা কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে হানিফ ও শরীফকে ছিনিয়ে নেয় এবং ওয়্যারলেস সেটটি ছিনিয়ে নিয়ে যায়। হামলার মামলায় এজাহার নামীয় ১৪জন ও অজ্ঞাত ২১০ জনকে আসামি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পটুয়াখালীর মীর্জাগঞ্জের বাসিন্দা হানিফ মোহরার ৯ নম্বর ও ৮ নম্বর রেল লাইন কেন্দ্রিক ইয়াবা-মদসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড নিয়ন্ত্রণ করে। তার নামে মাদক-খুনসহ একাধিক মামলা থাকার পরও পুলিশের একাধিক অভিযানেও সে ছিল ধরাছোঁয়ার বাইরে। পুলিশি অভিযানে তার সহযোগিরা আটক হলেও সে সব সময় ধরাছোঁয়ার বাইরে থেকে যায় রহস্যজনক কারণে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়